নগদ বিএমডব্লিউ ক্যাম্পেইন : বিজয়ীদের তালিকায় ৭১ জন

Rate this post

নগদ বিএমডব্লিউ ক্যাম্পেইন : বিজয়ীদের তালিকায় ৭১ জনসারা দেশে সবার মুখে মুখে নগদ বিএমডব্লিউ ক্যাম্পেইন এর নাম। গত তিন মাস ধরে চলা এই ক্যাম্পেইনে যুক্ত হয়েছেন কয়েক কোটি নগদ গ্রাহক। ক্যাম্পেইনের মেয়াদ শেষে কয়েক ধাপে বাছাইয়ের পর মোট ৭১ জন নগদ গ্রাহক সম্ভাব্য বিজয়ীর চূড়ান্ত তালিকায় স্থান পেয়েছেন।

এ পর্যায়ে গ্রাহকদের কাছ থেকে সর্বোচ্চ ভোট পাওয়া গ্রাহকই জিতবেন কোটি টাকার কাঙ্ক্ষিত বিএমডব্লিউ গাড়ি। তালিকা চূড়ান্তকরণের ক্ষেত্রে প্রতি জেলা থেকে ন্যূনতম একজনকে নিশ্চিত করা হয়েছে।

গত মার্চের শেষ সপ্তাহ থেকে জুনের ৩০ তারিখ পর্যন্ত চালু ছিল নগদের বিএমডব্লিউ ক্যাম্পেইনটি। গ্রাহকদের ভালোবাসা এবং স্বতঃস্ফূর্ত সাড়ায় এই তিন মাসে দেশের সেরা পেমেন্ট ক্যাম্পেইন হিসেবে গ্রাহক স্বীকৃতি পেয়েছে এটি। এ সময়ে নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ ও পেমেন্ট চলে গেছে অন্য এক উচ্চতায়।

নগদের এই ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘কে জিতবে বিএমডব্লিউ’ শিরোনামে টেলিভিশন অনুষ্ঠান প্রচারিত হয়েছে, যেখানে বিনোদন জগতের তারকা থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমের ইনফ্লুয়েন্সাররা অংশগ্রহণ করেন। ‘কে জিতবে বিএমডব্লিউ’ অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে অংশ নেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় মুশফিকুর রহিম।

নগদের এই টেলিভিশন শো-এর বিভিন্ন পর্বের অনুষ্ঠানে অংশ নেওয়া তারকারা বিজয়ীদের তালিকা সংক্ষিপ্ত করেন। এ ছাড়া বাংলা এআই-এর মাধ্যমে নগদের বিএমডব্লিউ গাড়ি জেতার জন্য ৩৭ জেলা থেকে ৪৪ জন গ্রাহককে নির্বাচন করা হয়। ৪৪ সংখ্যাটি ছিল মুশফিকুর রহিমের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে করা মোট অর্ধশতকের প্রতীক। যদিও পরবর্তীতে মুশফিকুর রহিম নিজেই দেশের ৬৪ জেলা থেকে বিজয়ী মনোনয়নের জন্য প্রস্তাব করেন, পরে তাঁর কথামতো ৬৪ জেলা থেকে ৭১ জন নগদ গ্রাহককে মনোনীত করা হয়।

মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের কারণে এখন বিএমডব্লিউ বিজয়ী নির্বাচনের জন্য নগদ ৭১ জন গ্রাহককে মনোনীত করেছে। এই ৭১ জন গ্রাহককে সারা দেশের যেকোনো জায়গা থেকে যে কেউ ভোট দিতে পারবেন, ফলে সর্বোচ্চ ভোট পাওয়া নগদ গ্রাহক বিজয়ী হবেন এই ক্যাম্পেইনে।

বিএমডব্লিউ বিজয়ী নির্বাচনের জন্য একজন নগদ গ্রাহককে প্রথমে নগদের অ্যাপে লগ ইন করতে হবে। এরপর কে ‘জিতবে বিএমডব্লিউ’ আইকনে ক্লিক করতে হবে। সেখানে সংক্ষিপ্ত তালিকায় থাকা সম্ভাব্য বিজয়ীদের ছবি ও তাদের নিজ জেলার নাম দেখা যাবে। একজন নির্বাচিত গ্রাহককে ভোট দিতে তাঁর ছবির নিচে থাকা ‘ভোট’ লেখা অংশে চাপ দিলে ‘ভোট নাউ’ অপশন আসবে, এই অপশনে ক্লিক করে ভোট দেওয়া যাবে। একজন নগদ গ্রাহক দিনে একবারই ভোট দিতে পারবেন। একাধিক ভোট দিতে চাইলে পরদিন আবারও একটি ভোট দিতে পারবেন গ্রাহক। ১ জুলাই থেকে শুরু হওয়া এই ভোটদান চলবে আগামী ১০ জুলাই পর্যন্ত।

এ প্রসঙ্গে নগদ-এর চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ‘আমরা শুরু থেকে এই ক্যাম্পেইনে ব্যাপক সাড়া পেয়েছি। যার কারণে বিজয়ী নির্বাচনের জন্য আমরা নিজেরা কোনো সিদ্ধান্ত নিইনি। তাই আমরা পুরো প্রক্রিয়াটি দেশের সাধারণ মানুষের হাতে ছেড়ে দিয়েছি। এখন এই ৭১ জনের মধ্যে সর্বোচ্চ ভোট পাওয়া গ্রাহকই হবেন বিএমডব্লিউ বিজয়ী।’

নগদের মেগা ক্যাম্পেইনে একাধিক সেডান গাড়ি, পাঁচ শতাধিক মোটরসাইকেল ও রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, মোবাইল, স্মার্টওয়াচ ও হেডফোনসহ পাঁচ হাজারের বেশি পণ্য বিজয়ীদের মধ্যে হস্তান্তর করেছে প্রতিষ্ঠানটি। এরমধ্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান, নুসরাত ফারিয়া, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ ও পার্সা ইভানার মতো তারকারাও নগদের হয়ে পুরস্কার বিতরণ করেন। এমনকি সারা দেশের অনেক জায়গায় বিজয়ীর বাড়িতে গিয়ে পুরস্কার হস্তান্তর করেছে নগদ।

Leave a Comment