এইচএসসি পাসে পৌরসভা কার্যালয়ে চাকরির সুযোগ, আবেদন ডাকযোগে

Rate this post

এইচএসসি পাসে পৌরসভা কার্যালয়ে চাকরির সুযোগএইচএসসি পাশে চাকরির সুযোগ দিচ্ছে পিরোজপুর পৌরসভা। সরকারি চাকরির খবরে বলা হয়েছে, ওই প্রতিষ্ঠানে ৮টি পদে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের নাগরিকরা এই সরকারি চাকরিতে আবেদন করতে পারবেন। আগামী ১৭ আগস্ট পর্যন্ত আবেদন করা যাবে।

পিরোজপুর পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম পিরোজপুর পৌরসভা
চাকরির প্রকার সরকারি চাকরি
প্রকাশের তারিখ
১৯ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা ৮টি ও ১১ জন
প্রকাশের সূত্র নিউজ ঢাকা
আবেদন করার মাধ্যম ওয়েবসাইট
আবেদন শুরুর তারিখ ১৯ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ ১৭ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://sadar.pirojpur.gov.bd
আবেদন করার পদ্ধতি নিচে উল্লেখ করা হয়েছে

পদের নাম: সেনিটারী ইন্সপেক্টর। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসিসহ মেডিকেল টেকনোলজিতে সেনিটারী ইন্সপেক্টরশীপ। তবে ০৩ বছরের কোর্স সম্পন্ন প্রার্থী পাওয়া না গেলে ০১ বছর বা সমমানের কোর্স সম্পন্ন প্রার্থীকে নিয়োগ করা হতে পারে। এই ক্ষেত্রে বেতন স্কেল এক ধাপ নিম্নে থাকবে।

বেতন: গ্রেড-১৩ (১১,০০০-২৬,৫৯০ টাকা)

পদের নাম: সহকারী কর আদায়কারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি।

বেতন: গ্রেড-১৫ (৯,৭০০-২৩,৪৯০ টাকা)

পদের নাম: নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় পাস অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতাসহ বাংলায় ৩০ এবং ইংরেজিতে ৪০ শব্দের গতি থাকতে হবে। পৌরসভায় কর্মরত ৪র্থ শ্রেণীর কর্মচারীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। তবে এই পদের জন্য নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯,৩০০-২২,৪৯০ টাকা)

পদের নাম: কসাইখানা পরিদর্শক কাম সিলম্যান। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বিজ্ঞান এবং পশু চিকিৎসা বিজ্ঞানে শর্ট সার্টিফিকেট পাস হতে হবে।

বেতন: গ্রেড-১৫ (৯,৭০০-২৩,৪৯০ টাকা)

পদের নাম: বৈদ্যুতিক মিস্ত্রি। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা বোর্ড থেকেমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের শিক্ষাগত যোগ্যতাসহ সংশ্লিষ্ট কোর্সে “বি” সেকশন লাইসেন্সধারী হতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯,৩০০-২২,৪৯০ টাকা)

পদের নাম: জীপ চালক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ১০ম শ্রেণি পাস। ভারী যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে এবং ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯,৩০০-২২,৪৯০ টাকা)

পদের নাম: পাইপলাইন মেকানিক। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাস। পাম্প চালনা ও পানি সরবরাহের কাজে ০৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: গ্রেড-১৭ (৯,০০০-২১,৮০০ টাকা)

পদের নাম: অফিস সহায়ক। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: অফিস সহায়ক।

বেতন: গ্রেড-২০ (৮,২৫০-২০,০১০ টাকা)

আবেদন করবেন যেভাবে: আবেদনপত্রে প্রার্থীর নাম (বাংলা ও ইংরেজিতে), পিতা/স্বামীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে), মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ (শিক্ষাগত যোগ্যতার সনদপত্র অনুযায়ী), প্রার্থীর বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা (পাসের সন/বিভাগ/শ্রেণি উল্লেখপূর্বক), কোটার নাম (প্রযোজ্য ক্ষেত্রে), অভিজ্ঞতার বিবরণ (যদি থাকে) ইত্যাদি উল্লেখ পূর্বক মেয়র, পিরোজপুর পৌরসভা, পিরোজপুর বরাবর আবেদন করতে হবে।

আবেদন ফি: ১-৬ নং ক্রমিকে ৫০০ টাকা এবং ৭-৮নং ক্রমিকে ৩০০ টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার দরখাস্তের সঙ্গে যুক্ত করতে হবে।

আবেদনে শেষ তারিখ: ১৭ আগস্ট, ২০২৩।