এইচএসসি পাসে জেলা পরিষদে চাকরির সুযোগ

Rate this post

জেলা পরিষদে চাকরির সুযোগএইচএসসি পাশে চাকরির সুযোগ দিচ্ছে বান্দরবান পার্বত্য জেলা। প্রতিষ্ঠানটি একাধিক শূন্যপদে জনবল নিয়োগে দিবে। এক চাকরির খবরে জানানো হয়েছে, বান্দরবান জেলা পরিষদের ৫টি পদে ৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের অবশ্যই বান্দরবান জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। নির্ধারিত ওয়েবসাইটের মাধ্যমে ১৫ জুলাই থেকে আবেদন করতে পারবেন।

জেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
চাকরির প্রকার সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৩ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা ৫টি পদ ও ৪৩ জন
প্রকাশের সূত্র নিউজ ঢাকা
আবেদন করার মাধ্যম ওয়েবসাইট
আবেদন শুরুর তারিখ ১৫ জুলাই, ২০২৩
আবেদনের শেষ তারিখ ৩০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট http://www.bhdc.gov.bd
আবেদন করার পদ্ধতি নিচে উল্লেখ করা হয়েছে

পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল)। পদ সংখ্যা: ৫টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেডিকেল টেকনোলজি (ডেন্টাল) বিষয়ে ডিপ্লোমা পাস।

বেতন: গ্রেড-১১ (১২৫০০-৩০২৩০ টাকা)

পদের নাম: কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

বেতন: গ্রেড-১৩ (১১০০০-২৬৫৯০ টাকা)

পদের নাম: অফিস সহকারী-কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদ সংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। স্বীকৃত কোন প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ০৩ মাসের কম্পিউটার মুদ্রাক্ষরিক কোর্স সম্পন্ন। কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দের গতি পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: স্টোর কিপার। পদ সংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে কমপক্ষে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। স্টোর কিপার পদধারীগণকে সরকারিবিধি অনুযায়ী জামানত প্রদান করতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: স্বাস্থ্য সহকারী। পদ সংখ্যা: ২৯টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

বয়সসীমা: ১৮-৩০ বছর।

আবেদন পদ্ধতি: বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ওয়েবসাইটে প্রবেশ করে অভ্যন্তরীণ ই-সেবায় “অনলাইন চাকরি আবেদন” অপশনে অথবা https://recruiting.esheba-bhdc.org প্রবেশ করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩০ জুলাই, ২০২৩।