পিয়া বিপাশা এখন কী করছেন?

Rate this post

পিয়া বিপাশা এখন কী করছেন?বাংলাদেশের একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। লাক্স-চ্যানেল আই সুপার স্টারের মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন রূপালি পর্দায়।

বড় পর্দায় দেখা না দিলেও এখন পর্যন্ত শতাধিক নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন তিনি। এসবের মাঝেই মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন পিয়া বিপাশা। পরিবার নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন। ২০২০ সালে দেশে আসলেও অভিনয়ে তাকে দেখা যায়নি। আবারো ফিরেছেন যুক্তরাষ্ট্রে।

পিয়া বিপাশা এখন কী করছেন?

পিয়া বিপাশা

এরই মধ্যে ঠোঁটে সার্জারি করে নিজেকে বদলে ফেলেছেন। ২০২২ সালে যুক্তরাষ্ট্রের ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগিয় অংশ নিয়েছেন। সে কারণে নিজেকে আরও ফিট করেছেন। দীর্ঘ ৯ মাসের প্রস্তুতিতে শরীর থেকে ১০ কেজি ওজন কমিয়েছেন। আকর্ষণীয় করেছেন নিজেকে।

আকর্ষণীয় সে সব ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। উত্তাপ ছড়িয়েছেন ভক্তদের মাঝে। এখন খোলামেলা পোশাকে আবেদনময়ী রূপে নিয়মিত দেখা দেন পিয়া বিপাশা।

পিয়া বিপাশা

ছবিগুলো ভক্তরাও তার রূপের প্রশংসা করেন। সমালোচনাও করেন কেউ কেউ। তাদের মতে, ‘সার্জারি করিয়ে নিজেকে বদলে ফেলেছেন অভিনেত্রী, আগেই ভালো ছিলেন তিনি।’ কেউ মনে করেন, ‘যুক্তরাষ্ট্রে পিয়ার এমন খোলামেলা পোশাক বা আবেদনময়ী লুক খুবই স্বাভাবিক, এটাই ধরে রাখা উচিত।’

জায়েদ খানের সঙ্গে সম্প্রতি নিউইয়র্কে একটি অনুষ্ঠানে পিয়া বিপাশাকে পারফর্ম করতে দেখা গেছে। এছাড়া কোথাও কাজ করছেন না তিনি।

পিয়া বিপাশা

২০১৫ সালের শেষের দিকে পিয়া বিপাশা ‘রাজনীতি’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। সেখান থেকে বাদ পড়েন তিনি। এরপর ‘মনের রাজা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও অজানা কারণে সরে দাঁড়ান।

পিয়া বিপাশা

মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’, ‘পাসওয়ার্ড’, ‘ওলটপালট’সহ ডজনখানেক সিনেমায় চুক্তিবদ্ধ হন পিয়া। একটি বাদে তার কোনো সিনেমা এখনো মুক্তি পায়নি।

পিয়া বিপাশা