বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ভালো বেতনে চাকরির সুযোগ

Rate this post

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Bashundhara Group Job Circular 2023) সম্প্রতি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি মার্কেটিং বিভাগে বিভিন্ন পদে চাকরি প্রার্থীদের আবেদন করার সুযোগ দিচ্ছে। বেসরকারি চাকরি পেতে আজই আবেদন করুন এবং বসুন্ধরা গ্রুপ নিয়োগ ২০২৩ দেখুন। পদের সংখ্যা নির্ধারিত না। তবে আবেদন যোগ্যতা হিসেবে বিবিএ অথবা এমবিএ পাস করতে হবে। পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহীরা অনলাইনে নির্ধারিত ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। এজন্য প্রার্থীকে অবশ্যই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা শিক্ষাগত যোগ্যতা ও বয়স থাকতে হবে। আবেদন সংক্রান্ত সকল তথ্য জানতে www.newsdhaka.com ভিজিট করুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - ভালো বেতনে চাকরির সুযোগ

প্রার্থীকে ব্রান্ড ম্যানেজমেন্ট, ইভেন্ট অ্যাক্টিভিশন, ম্যানুফেকচারিংসহ অন্যান্য বিষয়ে জানাশোনা থাকতে হবে। বয়স কমপক্ষে ২৫ বছরের মধ্যে হতে হবে। বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে মোবাইল বিল, ভ্রমণ অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, বিমা ও দুপুরের খাবার প্রদান করা হবে।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে আপনাকে বাংলাদেশের একজন স্থায়ী নাগরিক হতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী আপনার শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। যোগ্যতা থাকলে আপনি খুব সহজেই প্রক্রিয়াগুলো অনুসরণ করে আবেদন করে আপনার ক্যারিয়ার গড়ে তুলতে পারেন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বেসরকারি চাকরিতে ক্যারিয়ার গড়তে চাইলে বসুন্ধরা গ্রুপ কর্তৃপক্ষ থেকে যে সকল নিয়মাবলী অবলম্বন করতে বলেছেন সে সকল নিয়মাবলী অনুসরণ করে সঠিক নিয়মে আবেদন করতে হবে। আবেদন করার পর কর্তৃপক্ষ যদি আপনাকে যোগ্যতা সম্পন্ন নাগরিক মনে করে থাকেন, তাহলে আপনি পেতে পারেন সেই চাকরি। আগ্রহী সকল চাকরি প্রার্থীদের সময়সীমা অতিক্রম হওয়ার আগেই আবেদন করতে বলেছেন কর্তৃপক্ষ।

বসুন্ধরা গ্রুপ এ আবেদন করার জন্য আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ দেখে তারপর আবেদন করুন। আবেদন করার সময় অবশ্যই বিজ্ঞাপনের ভূমিকা বজায় রেখে আপনাকে আবেদন করতে হবে। একজন চাকরি প্রার্থী শুধুমাত্র একটি পদে আবেদন করতে পারবেন। একাধিক পদে আবেদন করার সুযোগ থাকলে অফিসিয়াল নোটিশে উল্লেখ করা থাকবে।

এক নজরে বসুন্ধরা গ্রুপ জব সার্কুলার 2023

প্রতিষ্ঠানের নাম বসুন্ধরা গ্রুপ
চাকরির ধরণ বেসরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৩ জুন ২০২৩
পদ সংখ্যা নির্ধারিত নয়
প্রকাশ্য সূত্র বিডি জবস
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন শুরুর তারিখ ১৩ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ ১৬ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://jobs.bdjobs.com
আবেদন করার লিংক অফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইট নিউজ ঢাকা ডট কম

বসুন্ধরা গ্রুপ নিয়োগ ২০২৩

বসুন্ধরা গ্রুপ জব সার্কুলারে আবেদন করার জন্য আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার মাধ্যম, এডমিট কার্ড, পিডিএফ ফাইল, বসুন্ধরা গ্রুপ এর অফিসিয়াল নোটিশ, পরীক্ষার সময়, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, পরীক্ষার স্থান, ব্যাংক ড্রাফট, আবেদন করার প্রক্রিয়া সহ একাধিক বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরা হয়েছে এই চাকরির খবরে।

আপনি জেনে আরো আনন্দিত হবেন যে, আমরা শুধু তথ্য সংযুক্ত করেই থেমে নেই এর সঙ্গে যুক্ত করেছি যে নিয়মে আবেদন প্রক্রিয়া অবলম্বন করে একজন চাকরি প্রার্থীকে আবেদন করতে হবে। তাই সে সকল বিষয়ে সম্পর্কে বিস্তারিত আলোচনা এই বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির মাঝে তুলে ধরার চেষ্টা করেছি।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ 2023

বসুন্ধরা গ্রুপ জব সার্কুলার এর যে সকল নিয়ম অবলম্বন করে আবেদন করতে বলা হয়েছে শুধু সেই সকল নিয়মাবলী অনুসরণ করে আপনি যদি আবেদন করে থাকেন তাহলে আপনি একজন গ্রহণযোগ্য চাকরিপ্রার্থী হিসেবে গণ্য হবেন। যদি বসুন্ধরা গ্রুপ কর্তৃক নিয়মাবলী অবলম্বন না করে ব্যতিক্রম ভাবে আপনি আবেদন করেন, তাহলে আপনার আবেদন বাতিল বলে বিবেচিত হবে। তাই আবেদন করার ক্ষেত্রে খুব সতর্কতা অবলম্বন করুন এবং আপনার সকল সঠিক তথ্য দ্বারা আবেদন করুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে যে নিয়ম অবলম্বন করে আবেদন করতে বলেছেন শুধু সেই নিয়ম অনুসরণ করে একজন চাকরি প্রার্থীকে আবেদনটি করতে হবে। আপনাকে আবেদন করতে হবে আপনার সার্টিফিকেটের তথ্য অনুসারে। তাই আপনার সার্টিফিকেটে যে সকল তথ্য দেওয়ার রয়েছে সে সকল তথ্যের ভিত্তিতে আপনাকে আবেদন করতে হবে। আবেদন করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করে সার্টিফিকেট এ থাকা তথ্যের সঙ্গে মিল রেখে আবেদন ফরম পুরণ করুন। আবেদন করার ক্ষেত্রে আপনাকে অনলাইন অথবা ডাকযোগে বা সরাসরি মাধ্যমে আবেদন করতে হবে। কারণ কর্তৃপক্ষ বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদনের জন্য দরখাস্ত আহবান করে থাকেন। তাই এবারে যে মাধ্যমে আবেদন করতে বলেছেন সে মাধ্যম অবলম্বন করুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে একজন চাকরি প্রার্থীকে আবেদন করার জন্য অফিসিয়াল নোটিশ মনোযোগ সহকারে দেখতে হবে এবং অফিসিয়াল নোটিশে যে সকল তথ্য সংযুক্ত করা হয়েছে সে সকল তথ্য বিশ্লেষণ করে তারপর আবেদন করার জন্য নিজেকে যোগ্য চাকরি প্রার্থী মনে করে থাকলে আবেদন প্রক্রিয়া অনুসরণ করতে হবে।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ ২০২৩ সার্কুলার

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্য আমরা উপরে সংযুক্ত করেছি। তাই মনোযোগ সহকারে উপরে দেওয়া তথ্য গুলো পর্যবেক্ষণ করলে আশা করা যায় বসুন্ধরা গ্রুপ নিয়োগ সংক্রান্ত সকল তথ্য একসঙ্গে পেয়ে যাবেন। নিজেকে যে পদে যোগ্য চাকরি প্রার্থী মনে করে থাকেন সে পদে আবেদন করতে সে পদের আবেদনের প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করুন।

আপনি কি বেসরকারি চাকরিতে আগ্রহী? বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে ক্যারিয়ার করতে চান? একটি বেসরকারি চাকরিতে আবেদন করতে অপেক্ষমান ছিলেন? বেসরকারি চাকরিতে ক্যারিয়ার গড়ে বেসরকারি সকল সুযোগ সুবিধা উপভোগ করতে আগ্রহী? তাহলে আপনার জন্যই আমাদের এবারের বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি। কারণ এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনার কাঙ্খিত সকল সুযোগ সুবিধা সহ আপনি একটি বেসরকারি চাকরিতে ক্যারিয়ার গড়তে পারবেন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পিডিএফ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য বসুন্ধরা গ্রুপ কর্তৃপক্ষের অফিসিয়াল পিডিএফ ফাইলটি দেখা একজন চাকরি প্রার্থীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলত পিডিএফ ফাইলে সংযুক্ত করা হয়ে থাকে নিয়োগ সংক্রান্ত সকল তথ্য এবং এই পিডিএফ ফাইলটি কর্তৃপক্ষ অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে থাকেন এবং চাকুরী প্রার্থীদের সংগ্রহ করে সকল নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত জানতে উৎসাহ করে থাকেন।

তাই যদি এবারের নিয়োগে কোন পিডিএফ ফাইল কর্তৃপক্ষ অফিসিয়াল ওয়েবসাইটের সংযুক্ত করে থাকেন তাহলে আমরা সেই পিডিএফ ফাইল এর লিংক এবং ডাউনলোড করার লিংক আমাদের এই চাকরির খবরের মাঝে সংযুক্ত করে দিয়েছি।

Bashundhara Group Job Circular 2023

বাংলাদেশের বৃহত্তম ও অন্যতম একটি শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। আবাসন ব্যবসার মধ্যে দিয়ে ১৯৮৭ সালে এটি ইস্ট ওয়েস্ট প্রপার্ট ডেভেলপমেন্ট (প্রোঃ) লিমিটেড তাদের যাত্রা শুরু করে। ১৯৮৭ সালে বসুন্ধরা গ্রুপ আবাসন ব্যবসা হিসেবে প্রতিষ্ঠাতা আহমেদ আকবর সোবহান। বর্তমান তিনি এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান আনভীর। উৎপাদন শিল্প ও বাণিজ্যিকসহ নতুন খাত যুক্ত করে প্রথম সফল প্রকল্পের পরে বসুন্ধরা গ্রুপ। সিমেন্ট, টিস্যু পেপার, কাগজ ইস্পাত, উৎপাদন বোতলজাতকরণ, এলপি গ্যাস এবং বিতরণের পাশাপাশি অনেক উদ্যোগ যোগ করে ১৯৯০ সালের দশকে।

বসুন্ধরা গ্রুপ নিয়োগে এখনই আবেদন করুন। এবারের নতুন বসুন্ধরা গ্রুপ নিয়োগে রয়েছে নতুন অনেক পদ। নিজেকে যে পদে যোগ্য মনে করেন সেই পদে আবেদন করতে দ্রুত আবেদন করুন।