বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগ, আবেদন করতে হবে অনলাইনে

Rate this post

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগবাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগ হয়েছে। এই সরকারি চাকরিতে অনলাইনে আবেদন করা যাবে। দুটি পদে জনবল নিয়োগ দেওয়া যাবে। আবেদন শুরু হয়েছে ৮ জুলাই এবং আবেদনের শেষ তারিখ ২৯ জুলাই ২০২৩। আপনি সরকারি চাকরির খবর পেতে নিউজ ঢাকার সঙ্গে থাকুন সবসময়।

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ সেনাবাহিনী
চাকরির প্রকার সরকারি চাকরি
প্রকাশের তারিখ ৮ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা ২টি পদ ও নির্ধারিত নয়
প্রকাশের সূত্র নিউজ ঢাকা
আবেদন করার মাধ্যম ওয়েবসাইট
আবেদন শুরুর তারিখ ২৯ জুলাই, ২০২৩
আবেদনের শেষ তারিখ ৮ জুলাই, ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://www.army.mil.bd
আবেদন করার পদ্ধতি নিচে উল্লেখ করা হয়েছে

পদের নাম: আর্মি মেডিকেল কোর (পুরুষ/মহিলা)। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি। উচ্চ মাধ্যমিক: জাতীয় মাধ্যম থেকে এইচএসসিতে জিপিএ-৫। অথবা ইংরেজি মাধ্যম থেকে ‘এ’ লেভেলে ২টি বিষয়ের মধ্যে ১টিতে ‘এ’ এবং ১টিতে ‘বি’ গ্রেড। মাধ্যমিক: জাতীয় মাধ্যমে থেকে এসএসসিতে জিপিএ-৫। অথবা ইংরেজি মাধ্যম থেকে ‘ও’ লেভেলে ৬টি বিষয়ের মধ্যে ৩টিতে ‘এ’ এবং ৩টিতে ‘বি’ গ্রেড।

পদের নাম: আর্মি ডেন্টাল কোর (পুরুষ/মহিলা)। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত মেডিকেল/ডেন্টাল কলেজ থেকে বিডিএস ডিগ্রি। ইন্টার্ণশীপ সম্পন্নকারী। উচ্চ মাধ্যমিক: জাতীয় মাধ্যম থেকে এইচএসসিতে জিপিএ-৫। অথবা ইংরেজি মাধ্যম থেকে ‘এ’ লেভেলে ২টি বিষয়ের মধ্যে ১টিতে ‘এ’ এবং ১টিতে ‘বি’ গ্রেড। মাধ্যমিক: জাতীয় মাধ্যম থেকে এসএসসিতে জিপিএ-৫। অথবা ইংরেজি মাধ্যম থেকে ‘ও’ লেভেলে ৬টি বিষয়ের মধ্যে ৩টিতে ‘এ’ এবং ৩টিতে ‘বি’ গ্রেড।

বয়সসীমা: পুরুষ: অবিবাহিত। তবে ১ জানুয়ারি ২০২৪ তারিখে যাদের বয়স ২৬ বছরের উপর হবে সে সকল বিবাহিত পুরুষ প্রার্থীগণও আবেদন করতে পারবেন। মহিলা: অবিবাহিত/বিবাহিত।

বেতন-ভাতা: সরকার কর্তৃক নির্ধারিত অন্যান্য সুবিধাদিসহ সশস্ত্র বাহিনীর বেতনক্রম অনুযায়ী প্রশিক্ষণার্থী অফিসারগণ বেতন ও ভাতা পাবেন।

আবেদন করবেন যেভাবে: বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটে https://joinbangladesharmy.army.mil.bd/ গিয়ে আবেদন করতে হবে।

আবেদন ফি: ১০০০ টাকা (অফেরতযোগ্য)।

আবেদনের শেষ তারিখ: ২৯ জুলাই, ২০২৩।

Leave a Comment