ভিভোর আকর্ষণীয় ‘সার্ভিস ডে’ অফার

Rate this post

আকর্ষণীয় ‘সার্ভিস ডে’ অফারে ভিভোগ্রাহক সেবায় সার্ভিস ডে’র বিশেষ অফার নিয়ে এসেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ১৮ জুলাই থেকে শুরু হয়ে এই অফার চলবে আগামী ২০ জুলাই পর্যন্ত। তিন দিন ব্যাপি এ অফারটিতে থাকছে বিভিন্ন রকম আকর্ষনীয় সুবিধা। থাকছে ভিভোর নির্দিষ্ট পণ্যের ওপর মূল্যহ্রাস থেকে শুরু করে বিনামূল্যে গ্রাহক সেবাসহ নানা অয়োজন। ভিভোর সব অথোরাইজড সার্ভিস সেন্টার থেকে ভিভো ব্যবহারকারীরা পাবেন এই বিশেষ সুবিধা।

ভিভোর স্মার্টফোনের বিশেষ কিছু মডেলের স্পেয়ার পার্টসে পাওয়া যাবে বিশেষ ডিসকাউন্ট অফার।

চার্জার, ডেটা ক্যাবল, এয়ারফোন কিনে গ্রাহক পেয়ে যাবেন ১০ শতাংশ মূল্যছাড়। মাত্র এক ঘন্টায় মিলবে ফ্লাশ রিপেয়ার। এছাড়া পাবেন ফ্রি ইউএসবি ওয়্যার সি-গ্রে টিপিই, ফ্রি প্রোটেক্টিভ ফিল্ম, ফ্রি সফটওয়্যার আপগ্রেড। পাশাপাশি স্মার্টফোনের পরিচর্যার জন্য বিনামূল্যে পাওয়া যাবে স্যানিটাইজেশন, ক্লিনিং ও ডিসইনফেকশন সার্ভিস। সার্ভিসিং এর সময়ে গ্রাহকের রিফ্রেশমেন্টের জন্য রয়েছে ফ্রি গেম সার্ভিস। এছাড়া গ্রাহকের জন্য রয়েছে বিশেষ উপহার।

ভিভো প্রসঙ্গে জেনে নিন

ভিভো একটি প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান যা মানুষের চাহিদাকে প্রাধান্য দিয়ে স্মার্ট ডিভাইস ও ইন্টেলিজেন্ট সার্ভিসের মাধ্যমে পণ্য উৎপাদন করে। মানুষ আর ডিজিটাল ওইয়ার্ল্ডের মধ্যে সেতুবন্ধন তৈরি করাই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য। অনন্য সৃজনশীলতার মাধ্যমে ভিভো ব্যবহারকারীদের হাতে যথোপযুক্ত স্মার্টফোন ও ডিজিটাল আনুষাঙ্গিক তুলে দিচ্ছে। প্রতিষ্ঠানের মূল্যবোধকে অনুসরণ করে ভিভো টেকসই উন্নয়ন কৌশল বাস্তবায়ন করেছে; সমৃদ্ধ ও দীর্ঘস্থায়ী বিশ্বমানের প্রতিষ্ঠান হওয়াই যার ভিশন।

স্থানীয় মেধাবী কর্মীদের নিয়োগ ও উন্নয়নের মাধ্যমে শেনজেন, ডনগান, নানজিং, বেজিং, হংঝু, সাংহাই, জিয়ান, তাইপে, টোকিও এবং সান ডিয়াগো এই ১০টি গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে (আরএন্ডডি) কাজ করছে ভিভো। যা স্টেট-অফ-দ্য-আর্ট কনজ্যুমার টেকনোলজির উন্নয়ন, ফাইভজি, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন, ফটোগ্রাফি এবং আসন্ন প্রযুক্তির ওপর কাজ করে যাচ্ছে। চীন, দক্ষিণ ও দক্ষিণপূর্ব এশিয়ায় ভিভোর পাঁচটি প্রোডাকশন হাব আছে (ব্র্যান্ড অথোরাইজড ম্যানুফ্যাকচারিং সেন্টারসহ) যেখানে বছরে প্রায় ২০০ মিলিয়ন স্মার্টফোন বানানোর সামর্থ্য আছে। এখন পর্যন্ত ৬০টিরও বেশি দেশে বিক্রয়ের নেটওয়ার্ক আছে ভিভোর এবং বিশ্বজুড়ে ৪০০ মিলিয়নের বেশি ভিভো স্মার্টফোন ব্যবহারকারী রয়েছে।