মেয়ে পটানোর টিপস : ১০টি সহজ উপায় জেনে নিন

4.9/5 - (11 votes)

মেয়ে পটানোর টিপস নিয়ে ১০টি সহজ উপায় জেনে নিন এখনই। মেয়ে পটানোর মেসেজ বা লাভ লেটার ছাড়াও আরো অনেক উপায় রয়েছে। মেয়েরা সবসময় স্মার্ট ছেলে পছন্দ করে। এজন্য ছেলেদের উচিত মেয়েদের সামনে সবসময় আকর্ষণীয় ভাবে নিজেকে উপস্থাপন করা। মেয়েদের দুঃসময়ে উপদেশ না দিয়ে তাদের পাশেও থাকা উচিত।

মেয়ে পটানোর টিপস : ১০টি সহজ উপায় জেনে নিন

জেনে নিন মেয়ে পটানোর টিপস

পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে খেয়াল রাখুন

পছন্দের নারীটিকে আকর্ষণ করার জন্য সব সময় পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে লক্ষ্য রাখুন। নারীরা স্মার্টনেস পছন্দ করেন। বিশেষ করে ক্যাসুয়াল পোশাকে চাইতে ফরমাল পোশাকেই পুরুষদেরকে বেশি পছন্দ করেন নারীরা। তাই পছন্দের নারীর মন পাওয়ার জন্য নিজেকে সব সময় ফিটফাট ও পরিষ্কার রাখার চেষ্টা করুন।

চোখে চোখ রেখে কথা বলতে শিখুন

পছন্দের মানুষটির মন পেতে চাইলে তাঁর সঙ্গে সব সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বার্তায় কোনও ধরনের জড়তা রাখবেন না। কথাবার্তার জড়তা কিংবা নিজেকে গুটিয়ে রাখা নারীরা একেবারেই পছন্দ করেন না। সম্ভব হলে তার প্রতি আপনার আকর্ষণের বিষয়টি সরাসরি বলে দিন। এতে আপনার পছন্দের নারী রাজি হোক কিংবা না হোক আপনার প্রতি তাঁর ধারণা ভালো হবে এবং আপনার নির্ভিকতার প্রতি আকৃষ্ট হবেন।

নিজেকে রাখুন দৈহিক ভাবেও আকর্ষণীয় রাখুন

পছন্দের নারীকে আকর্ষণ করতে চাইলে আপনার দৈহিক গঠনের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত ওজন, খুব কম ওজন কিংবা ভুড়ি আপনার আকর্ষন কমিয়ে দিতে পারে আপনার প্রিয় মানুষটির কাছে। আর তাছাড়া আপনার শারীরিক গঠন সুন্দর হলে আপনাকে যে কোনও পোশাকেই মানিয়ে যাবে। এখনকার মেয়েরা ছেলেদের ফিগারের ব্যাপারে যথেষ্ট সচেতন। তাই আপনার পছন্দের নারীকে আকর্ষন করতে চাইলে নিজের শারীরিক গঠনের দিকে খেয়াল রাখুন।

ফোন ও মেসেজের জবাব দিন সবসময়

আপনার পছন্দের নারী যদি আপনাকে ভালোবেসে কল করে কিংবা এস এম এস পাঠায়, তাহলে আপনি যত ব্যস্তই থাকুন না কেন চেষ্টা করুন সেগুলোর জবাব দিতে। একবার যদি অবহেলা করে ফেলেন তাহলে আপনার প্রিয় মানুষটির সাথে আপনার দূরত্ব বেড়ে যাবে অনেকখানি।

পছন্দের নারীর জীবনে সুপারম্যানের ভূমিকায় অবতীর্ণ হন

আপনি যদি আপনার পছন্দের নারীকে আকৃষ্ট করতে চান তাহলে তাঁর জীবনের ‘সুপার ম্যান’ হয়ে যান। অবাক হয়ে গেলেন? সুপার ম্যান হওয়া তেমন কোনও কঠিন বিষয় না। শুধু পছন্দের মানুষটির বিপদে পাশে দাঁড়ালে আর ইচ্ছা অনিচ্ছার দিকে খেয়াল রাখলেই আপনি হতে পারবেন তাঁর সুপার ম্যান।

পারফিউম ছাড়া চলবেন না

মোটেই মহিলারা সব সময়েই সুন্দর ঘ্রান পছন্দ করে। আর তাই একজন নারীকে আকর্ষণ করার সবচেয়ে কার্যকরী একটি উপায় হলো রুচিশীল সুন্দর পারফিউম ব্যবহার করা। আপনার পছন্দের নারীর আশে পাশে থাকলে অন্তত সুগন্ধী ব্যবহার করার চেষ্টা করুন। এতে সে আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনার প্রতি তাঁর আকর্ষণ সৃষ্টি হবে।

হাসি ও খাওয়া-দাওয়ার মার্জিত ভঙ্গি রপ্ত করুন

নারীরা হাসিখুশি পুরুষদেরকে পছন্দ করে। গম্ভীর ধরনের পুরুষদের ধারে কাছেও ঘেষতে চায় না মেয়েরা। পছন্দের নারীর মন পেতে চাইলে সব সময় হাসিখুশি থাকার চেষ্টা করুন। এছাড়াও খাওয়ার দাওয়ার ভঙ্গিতেও হওয়া চাই স্মার্ট। শব্দ করে খাওয়া কিংবা ছড়িয়ে ছিটিয়ে খাওয়ার অভ্যাস ত্যাগ করুন। তাহলে আপনার পছন্দের মানুষটি খুব সহজেই আপনার প্রতি আকর্ষণবোধ করবে।

দুঃসময়ে উপদেশ না দিয়ে পাশে থাকুন

আপনার পছন্দের মানুষটির জীবনে দুঃসময় চলছে? তাকে অহেতুক উপদেশ বাণী না শুনিয়ে তাঁকে সঙ্গ দিন। চেষ্টা করুন সব সময় তাঁর পাশে থাকার। তাহলে সে আপনার প্রতি আকৃষ্ট হবেই।

নিজের চুলের যত্ন নিন

মহিলারা ছেলেদের চুল খুব ভালোবাসে। সুন্দর ও পরিষ্কার চুল এবং আধুনিক হেয়ার কাট দিয়ে নিজেকে ফিটফাট রাখুন। আপনার পছন্দের নারী খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হবেন।

মেয়ে পটানোর ১০টি সহজ উপায়

কোনো মেয়েকে পটানোর কথা ভাববার আগে ভাবতে হবে যে কীভাবে তাকে আপনার প্রতি আকৃষ্ট করবেন। কারণ মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট না হলে তাকে পটানো কঠিন। এর জন্য আগে বুঝে নিন মেয়েটির পছন্দ। সে অনুযায়ীই চেষ্টা করুন। সফল হবেনই।

✅ সুন্দর ভঙ্গিতে মেয়েটির সঙ্গে কথা বলার চেষ্টা করুন। শুরুতেই মেয়েটির সঙ্গে যেকোনো বিষয়ে দুই থেকে তিন মিনিট কথা বলার চেষ্টা করুন। তারপর কথা বলার সময় বাড়াতে থাকুন।

✅ অবশ্যই মেয়েটির সামনে হাসিখুশি থাকবেন। মেয়েরাই নয় পৃথিবীর প্রত্যকটা মানুষেই হাসি খুশি থাকা মানুষগুলোকে একটু বেশিই পছন্দ করেন বা ভালোবাসেন।

✅ চুল এলোমেলো রাখবেন না। কারণ এলোমেলো চুল পৃথিবীর কোনো মানুষকেই কোনোভাবেই ভালো লাগে না। চুল বিভিন্ন স্টাইল করে না কাটলেও কোনো সমস্যা নেই, শুধু আপনার চুল গুলো এলোমেলো করে রাখবেন না। এতেই দেখবে মেয়েটা আপনার প্রতি আকৃষ্ট হবে।

✅ আপনি যে পর্যায় বা যে পরিস্থিতিতেই থাকেন না কেনো যদি কোনো মেয়েকে নিজের প্রতি আকৃষ্ট করাতে চান তাহলে সেই মেয়ের সামনে আপনাকে একটু গোছালো অবস্থায় থাকতে হবে। যেমন- উচ্চসরে কথা বলবেন না বা চেচামেছি করবেন না। কারণ রাগী আর বদ মেজাজী মানুষকে সবাই অপছন্দ করেন। তাই সেই মেয়েটির সামনে নিজেকে একটু সামলে রাখুন। নিজেকে শান্ত রাখুন। তবে শান্ত থাকার মানে এই নয় যে সবার থেকে আলাদা থাকতে হবে। সবার সঙ্গে মিলে মিশে থেকেই নিজেকে শান্ত রাখার চেষ্টা করবেন তাহলে দেখবেন সবকিছু নিজের কন্ট্রোলে থাকবে।

✅ কথা বলার ধরণ সুন্দর করুন। মেয়ে পটাতে হলে আপনাকে সুন্দর করে কথা বলার অভ্যাস করতে হবে। আর এই সুন্দর করে কথা বলার জন্য আপনাকে অন্য কোনো ভাষা নতুন করে শেখার দরকার হবে না। শুধু নিজের ভাষায় সুন্দর করে কথা বলার চেষ্টা করলেই হবে।

✅ আপনি হয়তোবা জানেন যে আপনার ভবিষ্যৎ নির্ধারণ করে আপনার ধৈর্য। ধৈর্য না ধারণ করলে কোনো কাজে সুফলাফল পাওয়া সম্ভব না। আর এই ধৈর্য আপনার কাজে সুফল এনে দেয়। তাই যেকোনো কাজে সুফল পাওয়ার জন্য আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে। পছন্দের মেয়েটিকে পটানোর ক্ষেত্রেও আপনাকে ধৈর্যশীল হতে হবে।

✅ পছন্দের মানুষের প্রতি একটু যত্নশীল হতে হবে। কারণ মেয়েরা চায় পছন্দের মানুষটি তার প্রতি কেয়ারিং থাকুক। এতে ভালোবাসা মজবুত হয়।

✅ মেয়েদের সম্মান করুন। অর্থাৎ পছন্দের মানুষটির মতামতের গুরুত্ব দিন, নারী হিসেবে তাকে সম্মান করুন। এমন স্বভাবের ছেলেদের প্রতি মেয়ে দ্রুত আকৃষ্ট হয়ে থাকে।

✅ ময়লা পোশাক পরিহার করুন। মানুষের পোশাক দেখেই মানুষকে বাহির থেকে নির্নয় করা যায় যে সে কতটা ভালো বা কতটা নোংরা। তাই কাউকে যদি আপনার প্রতি আকৃষ্ট করাতে চান অবশ্যই ময়লা বা নোংরা পোশাক পরিহার করা প্রয়োজন।

Leave a Comment