ভারতের রেল দুর্ঘটনায় উদ্বিগ্ন হয়ে যা বললেন জয়া আহসান

Rate this post

ভারতের রেল দুর্ঘটনায় উদ্বিগ্ন জয়া আহসান। ভারতের করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়ছেই। দ্রুত গতিতে উদ্ধারকাজ চলছে। এই শোকপ্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের প্রধামমন্ত্রী শেখ হাসিনা, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরো অনেকে।

ভারতের রেল দুর্ঘটনায় উদ্বিগ্ন হয়ে যা বললেন জয়া আহসান

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও এই দুর্ঘটনায় উদ্বিগ্ন। শনিবারে সকালে জয়া নিজের সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনাস্থলের কাছাকাছি স্টেশনের কয়েকটি প্রয়োজনীয় ফোন নম্বর, বাংলাদেশ দূতাবাসের প্রেস বিজ্ঞপ্তি এবং নিহতের সংখ্যা ও ছবি শেয়ার করেছেন।

ক্যাপশনে জয়া আহসান লিখেছেন, কারো পরিচিত কেউ এই ট্রেনে ট্রাভেল করলে খোঁজ নিন।

এদিকে শুক্রবার পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’। ছবিটি নির্মাণ করেছেন টলিউডের নন্দিত নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলি। আর এতে জয়ার সহশিল্পী হিসেবে আছেন কৌশিক সেন ও চূর্ণী গাঙ্গুলির মতো গুণী তারকা।

ভারতের রেল দুর্ঘটনায় উদ্বিগ্ন হয়ে যা বললেন জয়া আহসান

সিনেমা মুক্তির দিনে দর্শকের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন জয়া। তিনি বললেন, একটি স্ত্রী-ভূজ প্রেমের গল্প ‘অর্ধাঙ্গিনী’। শুভমুক্তি আজ। অন্যের মতামত, ভালোলাগার ওপর ভরসা না করে, নিজে গিয়ে দেখুন এক চরম বাস্তব! ভালো লাগলে সবাইকে জানাবেন আপনার মতামত। তবে চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়।