Dr Devi Shetty Appointment : ডা. দেবী শেঠি অ্যাপয়েন্টমেন্ট পাবেন যেভাবে

5/5 - (10 votes)

ডা. দেবী শেঠি অ্যাপয়েন্টমেন্ট (Dr Devi Shetty Appointment) কিভাবে পাবেন? ডা. দেবী শেঠি একজন প্রথিতযশা হৃদরোগ বিশেষজ্ঞ। কার্ডিওলজিস্ট হিসেবে তিনি বিশ্বজুড়ে সমাদৃত। কম খরচে উন্নত চিকিৎসা সেবা দেওয়ার জন্য তিনি পদ্মভূষণ সম্মানে ভূষিত হয়েছেন।

Dr Devi Shetty Appointment : ডা. দেবী শেঠি অ্যাপয়েন্টমেন্ট পাবেন যেভাবে

ডা. দেবী শেঠির অ্যাপয়েন্টমেন্ট কীভাবে বুক করবেন?

ডা. দেবী শেঠি ভারতের নারায়ণা হেলথ এর চেয়ারম্যান। তার অ্যাপয়েন্টমেন্ট পাওয়া জন্য এই ঠিকানায় info.international@nhhospitals.org ই-মেইল করতে পারেন। ফিরতি ই-মেইলে নারায়ণা হেলথ থেকে আপনাকে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

ডাঃ দেবী প্রসাদ শেঠির অ্যাপয়েন্টমেন্ট

নারায়ণা হেলথ এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ‘ডাঃ দেবী প্রসাদ শেঠির অ্যাপয়েন্টমেন্ট সম্বন্ধে অনুসন্ধান’ ট্যাবে ক্লিক করে যাবতীয় তথ্য পেয়ে যাবেন। এছাড়া সরাসরি ফোন করতে পারেন +৯১ ৮০৬৭৫০৬৮৫০ নাম্বারে।

ভারতীয় মেডিকেল ভিসা আমন্ত্রণ চিঠির জন্য অনুরোধ

কাছে চিকিৎসার জন্য যেতে চাইলে আপনার ভারতীয় ভিসার প্রয়োজন হবে। এই ভিসার আবেদন জন্য প্রয়োজন হবে ‘মেডিকেল ভিসা আমন্ত্রণ চিঠি’ বা Medical Visa Invitation Letter. নারায়ণ হেলথ থেকে এই চিঠি পেতে এখানে ক্লিক করে ফরমটি পূরণ করুন। তাদের প্রতিনিধি আপনার সাথে ৩ দিনের মধ্যে যোগাযোগ করবে।

Dr Devi Shetty Appointment

Visit the official website of Narayana Health and find the contact details for the specific hospital or clinic where Dr. Devi Shetty practices. You can usually find the contact information, including phone numbers and email addresses, on their official website.

Contact the hospital or clinic through the provided phone number or email. Explain your medical condition, if necessary, and your desire to schedule an appointment with Dr. Devi Shetty.

ডা. দেবী প্রসাদ শেঠি। তিনি বিশ্বের অন্যতম সেরা হৃদরোগ চিকিৎসাকেন্দ্র ব্যাঙ্গালুরুর নারায়না ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সেসের প্রতিষ্ঠাতা। দেবী শেঠি ভারতের কর্নাটক রাজ্যের দক্ষিণ কনাডা জেলার কিন্নিগলি গ্রামে জন্মগ্রহণ করেন। দেবী শেঠি ১৯৮২ সালে কস্তুরবা মেডিকেল কলেজ থেকে ডাক্তারি বিদ্যায় গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। পরে ইংল্যান্ড থেকে সার্জারি বিষয়ে উচ্চতর ডিগ্রি নেন। ১৯৮৯ সালে লন্ডনের উচ্চাভিলাষী চাকরির লোভ ত্যাগ করে ভারতে ফিরে আসেন। এবং ডা. রায়ের সঙ্গে তিনি কলকাতায় গড়ে তোলেন ভারতের প্রথম হৃদরোগ চিকিৎসা হাসপাতাল বিএম বিরলা হার্ট রিসার্চ সেন্টার।