VIVO Y27 Price in Bangladesh 2023 – ভিভো ওয়াই২৭ দুর্দান্ত চার্জিংয়ের নিশ্চয়তা

Rate this post

VIVO Y27 Price in Bangladesh - ভিভো ওয়াই২৭ ডুয়েল ক্যামেরা মডিউলে এলিট লুকশক্তিশালী চার্জিং এবং দীর্ঘ ব্যাটারি লাইফ দেবে নিরাপদ চার্জিং এর নিশ্চয়তা। পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৪৪ ওয়াট ক্ষমতাসম্পন্ন ফ্লাশ চার্জারের কল্যানে এক ঘন্টার কম সময়ে হবে ১০০ শতাংশ চার্জ। প্রায় দেড় দিন পর্যন্ত টানা ব্যবহার করা সম্ভব এক চার্জেই। পাশাপাশি যদি চান মুভি কিংবা ভিডিও দেখে সময়টা উপভোগ করতে, এক্ষেত্রে পাবেন টানা ১৬ ঘন্টার বেশি ভিডিও স্ট্রিমিং এর সুবিধা।

চমৎকার দুইটি রঙে পাওয়া যাবে ভিভো ওয়াই২৭। একটি বারগেন্ডি ব্ল্যাক, অপরটি সি ব্লু। প্লাস্টিক বডিতে গর্জিয়াস লুকের পাশাপাশি প্রশান্তিময় রিফ্লেকশন! ওজন মাত্র ১৯০ গ্রাম যা দেয় হালকা গ্রিপ। সাথে ২৩৮৮ x ১০৮০ রেজুলেশনের ৬.৬৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে। মাল্টিটাচ ক্যাপাসিটিভ ডিসপ্লেটি যেমন দিনের আলোতে ব্যবহার উপযোগী তেমনি অন্ধকারে কিংবা কম আলোতেও চোখের ক্ষতি না করেই দেয় দুর্দান্ত স্ক্রলিং এবং কন্টেন্ট দেখার অভিজ্ঞতা।

আরো পড়ুন – নতুন প্রজন্মের স্মার্টফোন অপো এ৭৮

বৃষ্টিতে ফাঁকা রাজপথের ছবি হোক কিংবা বৃষ্টির পানিতে সতেজ হয়ে ওঠা ফুল পাতার ছবি! এফ/১.৮ অ্যাপাচার সমৃদ্ধ ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরায় তোলা প্রতিটি ছবিই ধরা দেয় জীবন্ত হয়ে। টোনালিটি হয় অথেনটিক, ন্যাচারাল এবং এনার্জিটিক। পাশাপাশি বৃষ্টি উপভোগ করতে করতে নিজের আনমনে তোলা সেলফিকেও প্রাণবন্ত করে তোলে এফ/২.০ অ্যাপারচারসমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সাথে ২ মেগাপিক্সেল বোকেহ তো আছেই। ছবি তোলায় নান্দনিকতা যোগ করে পোর্ট্রটে মোড, নাইট মোড, প্যারানোমা, লাইভ ছবি, স্লো-মোশন, টাইম ল্যাপস সহ আরো অনেক ফিচার।

ভিভো ওয়াই২৭ এর দাম কত?

এতো কিছুর সাথে বড় স্টোরেজ সুবিধা না থাকলে কি হয়? তাই গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো এই স্মার্টফোনে রেখেছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের সুবিধা। এক্সটেন্ডড র‍্যাম টেকনোলজি ৩.০ থাকায় আরো ৬ জিবি র‍্যাম বাড়িয়ে স্টোরেজের চিন্তার অবসান করা যাবে নিমিষেই।

মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আপডেটেড ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেম ব্যবহার করায় বেশ স্মুথ অভিজ্ঞতা পাওয়া যায়। একই সাথে অনেকগুলো অ্যাপ স্মুথলি ব্যবহার করায় বাড়ে কাজের গতি। পাওয়া বাটনে সাইড মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার দেখতে যেমন স্মার্ট তেমনি কাজও করে দ্রুত।

VIVO Y27 Price in Bangladesh 2023

সব মিলিয়ে দুর্দান্ত ফিচার এবং চমৎকার রঙের স্মার্টফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২২ হাজার ৯৯৯ টাকা। ভিভোর সকল অথোরাইজড শো-রুম কিংবা ই-স্টোর থেকে সংগ্রহ করা যাবে ভিভো ওয়াই২৭।