কঠিন দিনের জন্য নিজেকে প্রস্তুত করছেন পরীমণি

Rate this post

কঠিন দিনের জন্য নিজেকে প্রস্তুত করছেন পরীমণিহয়তো সামনে আরো কঠিন সময় আসছে সেই কঠিন দিনের জন্য নিজেকে প্রস্তুত করছেন জনপ্রিয় চিত্রনায়িকা ও ঢালিউড অভিনেত্রী পরীমণি। ডিভোর্স না হলেও দীর্ঘ সময় থেকে স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের থেকে দূরে রয়েছেন এই নায়িকা। মাঝে ছেলে রাজ্য অসুস্থ থাকায় একাই ছোটাছুটি করতে হয়েছে তাকে।

শুক্রবার রাতে পরীমণি ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে ছোট্ট রাজ্যর হাতে ক্যানোলা লাগানো দেখা যাচ্ছিল। ক্যাপশনে লিখেছেন, আবেগঘন বার্তা।

পরীমণি লেখেন, ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেওয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বারবার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিল বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথমবার তোমার ক্যানোলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা তোমাকে বুকে ধরে সাহস জোগাই, সামনের এমন আরও কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করব বলে।’

তিনি আরও লেখেন, ‘আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বাটা কী। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।’

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা।

২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তানধারণের খবরও দেন এই দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।