পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : এইচএসসি পাসে চাকরির সুযোগ

Rate this post

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : এইচএসসি পাসে চাকরির সুযোগপল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্প্রতি প্রকাশিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলায় এইচএসসি পাসে চাকরির সুযোগ পাওয়া যাবে। এই প্রতিষ্ঠানে ৩টি পদে ও ৫ জন লোক নিয়োগ পাবেন। আগামী ২৪ জুলাই ২০২৩ এর মধ্যে অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। ৪ জুলাই ২০২৩ তারিখে এই সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
পল্লী বিদ্যুৎ সমিতি-২, নারায়ণগঞ্জ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
৪ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা
৩টি পদে ও ৫ জন
প্রকাশ্য সূত্র
আবেদন করার মাধ্যম
ওয়েবসাইট (অনলাইন)
আবেদন শুরুর তারিখ
৪ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৪ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

 

পদের নাম: সহকারী ক্যাশিয়ার। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/ সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৫ এর মধ্যে ৩.০০ পেয়ে উত্তীর্ণ হতে হবে। প্রার্থীকে গণিতে ভাল জ্ঞানসহ কম্পিউটার এবং অফিস যন্ত্রপাতিসমূহ পরিচালনায় পারদর্শী হতে হবে। প্রার্থীর বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম ১০ ও ইংরেজিতে প্রতি মিনিটে নূন্যতম ৩০ শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে।

বেতন: ১৮৩০০-৪৬২৪০ টাকা

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগে উত্তীর্ণ অথবা সিজিপিএ ৪-এর মধ্যে ন্যূনতম ২.২৫ অথবা জিপিএ ৫-এর মধ্যে ন্যূনতম ২.৫০ পেয়ে উত্তীর্ণ হতে হবে; কম্পিউটার পরিচালনার ক্ষেত্রে বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম ২০ শব্দ ও ইংরেজীতে প্রতি মিনিটে ন্যূনতম ৩০ শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে।

বেতন: ১৮৩০০-৪৬২৪০ টাকা।

বয়সসীমা: প্রথম দুটি পদের জন্য ৪ জুলাই তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত।

পদের নাম: ড্রাইভার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে সাবলীল ভাবে বাংলা লেখা ও পড়াসহ ন্যূনতম ইংরেজি শব্দ ও সংখ্যা লিখতে ও পড়তে সক্ষম হতে হবে; নির্দেশিকা, সাংকেতিক চিহ্ন বুঝা এবং সময়সূচী পড়ার সামর্থ থাকতে হবে; লগ বই পূরণের সক্ষমতা থাকতে হবে;

প্রার্থীর বিআরটিএ হতে প্রদত্ত বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং লাইসেন্সের সত্যায়িত কপি আবেদনের সাথে জমা প্রদান করতে হবে; প্রার্থীকে যেকোনো সরকারি/ আধা সরকারি/ বৃহৎ শিল্প প্রতিষ্ঠান/ বানিজ্যিক প্রতিষ্ঠান/ স্বায়ত্ত্বশাসিত সংস্থায় কমপক্ষে ৫ বছরের গাড়ীচালনা ও পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ১৬৬০০-৪১৯৫০ টাকা।

বয়সসীমা: ৪ জুলাই তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৪৫ বছরের মধ্যে হতে হবে।

যেভাবে আবেদন করতে হবে: প্রার্থীকে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ওয়েবসাইট থেকে এ-৪ সাইজের আবেদন ফরম ডাউনলোড করে সংগ্রহ করতে হবে। সংগৃহীত আবেদন ফরম স্ব-হস্তে যথাযথভাবে পূরণ করে যেকোনো তফসিল ব্যাংকের যেকোনো শাখা হতে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অনুকূলে ১০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করে সিনিয়র জেনারেল ম্যানেজার, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ সাওঘাট, রূপগঞ্জ, নারায়নগঞ্জ বরাবর ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদপত্র পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৪ জুলাই, ২০২৩