এইচএসসি পাসে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

Rate this post

এইচএসসি পাসে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরিএইচএসসি পাসে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি সুযোগ পাওয়া যাচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়ের শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। এই বিজ্ঞপ্তির ৪ পদে ২৮ জন সরকারি চাকরি পাবেন। তবে এই চাকরিতে শুধু চাঁপাইনবাবগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করার সযোগ পাবেন।

এক নজরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি 2023

প্রতিষ্ঠানের নাম জেলা প্রশাসকের কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ
চাকরির ধরণ সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২৫ জুন ২০২৩
পদ ও লোক সংখ্যা ৪ টি পদে ও ২৮ জন
প্রকাশ্য সূত্র নিউজ ঢাকা জবস
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন শুরুর তারিখ ২৬ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ ২৭ জুন ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট chapainawabganj.gov.bd
আবেদন করার লিংক অফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইট নিউজ ঢাকা ডট কম

পদের নাম: সার্টিফিকেট সহকারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি সম্পন্ন হতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: ক্রেডিট চেকিং-কাম-সায়রাত সহকারী। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি সম্পন্ন হতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: ট্রেসার। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। যেকোনো অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ড্রয়িং বিষয়ে অন্যূন ৬ মাসের সার্টিফিকেট কোর্স সনদপ্রাপ্ত। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি সম্পন্ন হতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: অফিস সহায়ক। পদ সংখ্যা: ২২টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)

২০ জুলাই তারিখে প্রার্থীকে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি: http://dcchnganj.teletalk.com.bd/ এ ওয়েবসাইটের মাধ্যমে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ২৭ জুলাই, ২০২৩