Faria Shahrin : ফারিয়া শাহরিন বিয়ে করেছেন, স্বামীর পরিচয় জানেন কী?

4.8/5 - (6 votes)

ফারিয়া শাহরিনজনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন বিয়ে করেছেন। ব্যাচেলর পয়েন্ট নাটকের জন্য খ্যাতি পাওয়া এই অভিনেত্রী শুক্রবার সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে সুখবরটি জানিয়েছেন। সবার দোয়া চাই – ক্যাপশন দিয়ে একটি ছবিও পোস্ট করেছেন।

ফারিয়ার শাহরিনের দেওয়া ওই ফেসবুক পোস্ট এর মাধ্যমে জানা গেছে, গতকাল ৬ জুলাই বৃহস্পতিবার তিনি বিয়ে করেছেন তবে এখনো স্বামীর পরিচয় প্রকাশ করেননি। ফেসবুক পোস্টের মন্তব্যে ভক্তরা শুভেচ্ছা বার্তা দিয়েছেন। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করায় শুভকামনা জানিয়েছেন তারা।

faria-shahrin-marriage

২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক মুনিম মাহফুজ রিয়ানের সঙ্গে বাগদান সারেন ফারিয়া। তিনি একটি কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা। তার সঙ্গেই ফারিয়ার শাহরিনের বিয়ে হয়েছে কিনা সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

বাগদান প্রসঙ্গে সেসময় গণমাধ্যমকে ফারিয়া বলেছিলেন, ‘কয়েক বছর ধরেই আমরা একে অপরকে জানি। অবশেষে দুজন এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ বছরের শেষের দিকে বিয়ের অনুষ্ঠান করব। দুই পরিবারের সম্মতিতেই আমাদের বাগদান সম্পন্ন হয়েছে।’

faria-shahrin-with-husband

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্র করে আলোচিত হয়েছিলেন সেসময়। পরবর্তীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে সর্বমহলে পরিচিতি পান এ অভিনেত্রী।