শাকিব খান – অপু বিশ্বাস আবারো এক হবেন, তবে জয় চাইলে

Rate this post

শাকিব খান - অপু বিশ্বাস আরো এক হবেন, তবে জয় চাইলেশাকিব খান – অপু বিশ্বাস আবারো এক হবেন! ছেলে আব্রাহাম খান জয় যদি এমনটা চায় তবেই সম্ভব। বাংলাদেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমন ইঙ্গিত দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান ‘লাল শাড়ি’ ছবিকে সহযোগিতা করেছেন। এই ছবিতে আমার সাথে আব্রাহাম খান জয়ও আছে। সে শাকিব খানেরই ছেলে। শাকিব খানের ভক্তরাও আমাদের এক পর্দায় দেখতে চান।

এক প্রশ্নের উত্তরে চিত্রনায়িকা অপু বিশ্বাস আরো বলেন, আমার ছবিতে শাকিবকে নেওয়ার মত সাহস এখনো হয়নি। তবে প্রযোজক জয় যদি চায়, তাহলে হতেও পারে।

এরসঙ্গে অপু আরও যোগ করেন, ‘এটাও বলে রাখি, এই সর্বকনিষ্ঠ প্রযোজক চাইলে শাকিব-অপুকে নিয়ে অনেক কিছুই সম্ভব।’ তবে কি আবারও এক হতে যাচ্ছেন সাবেক এই তারকা দম্পতি? ছেলে কি মেলাবেন তার বাবা-মাকে, আপাতত এমন জল্পনাই যেন উসকে দিলেন অপু।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু।

সে সময় জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আব্রাহাম খান জয়। ক্যারিয়ারের কথা চিন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখেন তারা। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।