শাকিব খান – অপু বিশ্বাস নিউইয়র্কে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন

Rate this post

শাকিব খান - অপু বিশ্বাস আরো এক হবেন, তবে জয় চাইলেযুক্তরাষ্ট্রে নিউইয়র্কের রাস্তায় গাড়িতে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের সাথে ছেলে আব্রাম খান জয়ও ছিল। শনিবার দৈনিক প্রথম আলোতে প্রকাশিত এক প্রতিবেদন থেকে সব তথ্য জানা গেছে। শাকিব খান কিছুদিন থেকেই সেখানে অবস্থান করছিলেন। সবশেষ আব্রামকে নিয়ে গত বুধবার অপু বিশ্বাস যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন।

শাকিব খান ও অপু বিশ্বাস গাড়ি দিয়ে ঘুরে বেড়াচ্ছেন এমন একটি ভিডিও ক্লিপ পেয়েছে দৈনিক প্রথম আলো। ভিডিও ক্লিপে দেখা গেছে, ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন শাকিব খান। পাশের সিটে বসে আছেন সাবেক স্ত্রী অপু বিশ্বাস। পেছনের আসনে বসে আছেন তাদের সন্তান আব্রাহাম খান জয়।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু। স্থানীয় সময় গত বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু বিশ্বাস। স্থানীয় সময় সে দিন রাতে এবং শুক্রবার শাকিব খান ও অপু বিশ্বাস এবং তাদের সন্তান জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে। অপু ও জয়কে নিয়ে ঘোরাঘুরির সময় যে গাড়িতে তারা ছিলেন, সেই গাড়িটি চালাচ্ছিলেন শাকিব খান।

এই মুহূর্তে বাংলাদেশের প্রেক্ষাগৃহে শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিটি চলছে। আর ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ ছবি।

এক ফেসবুক পোস্টের মাধ্যমে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ ছবিটি দেখার আহ্বান জানিয়েছিলেন শাকিব খান।