আম্বালাতে পাওয়া যাবে সেলেক্সট্রা লাইফস্টাল এর পণ্য

Rate this post

আম্বালাতে পাওয়া যাবে সেলেক্সট্রা লাইফস্টাল এর পণ্যসেলেক্সট্রার সঙ্গে যুক্ত হলো স্বনামধন্য ইলেক্ট্রনিকস, হোম অ্যাপলায়েন্স এবং মোবাইল ও এক্সসেসোরিস পণ্যবিক্রয়কারি প্রতিষ্ঠান আম্বালা ট্রেডার্স। এখন থেকে সেলেক্সট্রার আমদানি করা সব পণ্য আম্বালা ট্রেডার্সের সব শাখা অফিসগুলোতে পাওয়া যাবে। শুধু তাই নয় আম্বালা ট্রেডার্সের পক্ষ থেকে ক্রেতারা ইএমআই সুবিধা নিয়ে যেকোন পণ্য ক্রয় করতে পারবেন।

সম্প্রতি এ বিষয়ে আম্বালা ট্রেডার্সের সঙ্গে সেলেক্সট্রার একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর আয়োজনে উপস্থিত ছিলেন আম্বালা ট্রেডার্সের প্রতিষ্ঠাতা এবং সত্ত্বাধিকারী আরিফ সিকদার এবং সেলেক্সট্রার ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত প্রমুখ।

আরিফ সিকদার বলেন, আজকাল বিভিন্ন কারণেই আমাদের বিভিন্ন প্রযুক্তি পণ্যের উপর নির্ভরশীল হতে হয়। তাই দেশের সব স্তরের মানুষ যেনো সহজে এসব পণ্য কিনতে পারে সেই লক্ষ্যে আমরা সেলেক্সট্রার সঙ্গে অংশীদার হয়েছি। আম্বালা ট্রেডার্সের বর্তমানে ১৭টি জেলায় ১৭৫টি শাখা অফিস রয়েছে। সেলেক্সট্রার পণ্যগুলো এই শাখা অফিসগুলোর সেলস পয়েন্ট থেকে বিক্রয় করা হবে।

সাকিব আরাফাত বলেন, সেলেক্সট্রা সবসময়ই ভালো ব্র্যান্ডের অথেনটিক প্রোডাক্ট দেশের বাজারে সরবরাহ করে থাকে। দেশের সব স্তরের মানুষ যেনো সহজে লাইফ স্টাইল পণ্য কিনতে পারে এজন্য আমবালা ট্রেডার্স একটি উপযুক্ত প্ল্যাটফর্ম বলে আমি মনে করি।