ফাউন্ডার’স কমিউনিটি ক্লাবের যাত্রা শুরু

Rate this post

ফাউন্ডার’স কমিউনিটি ক্লাবের যাত্রা শুরুশেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মাধ্যমে ৪র্থ শিল্প বিপ্লবের সাথে দেশকে যুক্ত করতে চাই দক্ষ ও সৃজনশীল স্মার্ট জনশক্তি। তথ্যপ্রযুক্তির এই জনশক্তিকে যথাযথ উদ্ভাবনী শক্তিতে বলিয়ান রাখার উদ্দেশ্য নিয়েই গঠিত হয় ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লিমিটেড।

গত বুধবার সন্ধ্যায় ৪৪ জন ফাউন্ডার সদস্য নিয়ে ঢাকা বোট ক্লাব এ “ফাউন্ডার’স নাইট” নামের অনুষ্ঠানের মাধ্যমে ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লিমিটেড এর সভাপতি বিপ্লব চন্দ্র বিশ্বাস ক্লাবের কার্যকক্রমের শুভ সূচনা ঘোষণা করেন।

স্বাগত বক্তব্যে ক্লাবের প্রথম পরিচালনা পরিষদের সভপতি বিপ্লব বিশ্বাস, অনুষ্ঠানে উপস্থিত সবাইকে স্বাগত জানান এবং ধন্যবাদ দেন। তিনি বলেন, উক্ত ক্লাব অন্যান্য ক্লাবের মত এন্টারটেইনম্যান্ট ক্লাব হলেও এখানে তথ্য প্রযুক্তিসহ বিভিন্ন সেক্টরের ব্যাবসায়িক উদ্যোক্তাদের পারস্পরিক সহযোগিতার একটি মঞ্চ হিসেবে গড়ে তোলা হবে।

তিনি উপস্থিত ফাউন্ডার সদস্যদের কাছে ক্লাবের প্রথম পরিচালনা পরিষদকে পরিচয় করিয়ে দেন। তার সাথে সহ-সভাপতি হিসেবে ইস্তিয়াক সারোয়ার, সাধারণ সম্পাদক জাকের জাহান শুভ্র, সহঃ সাধারণ সম্পাদক রেজুয়ানুল হক খান রিকু, অর্থ সম্পাদক সাকিব সরকার এবং মজিবুর রহমান শ্যামল, নাফিস আহসান চৌধুরী, আশিকুল ইসলাম তমাল ও আব্দুল মালেক আরিফ পরিচালক হিসেবে আছেন।

উপস্থিত সকল ফাউন্ডার সদস্যগণ ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লিমিটেড এর মত একটি উদ্যোগ গ্রহণ করায় সভাপতিসহ পরিচালনা পরিষদের সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।